আসন থেকে উঠে গিয়ে রওশন এরশাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
Published : Wednesday, 29 June, 2022 at 11:17 PM, Count : 635

বর্তমান প্রতিবেদক: দীর্ঘদিন ধরে অসুস্থ বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। কিছুটা সুস্থ হওয়ায় সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। বুধবার (২৯ জুন) জাতীয় সংসদের অধিবেশনে যোগ দেন রওশন এরশাদ। আলোচনা করেন প্রস্তাবিত বাজেটের ওপর। তবে অসুস্থতার কারণে তিনি বসেই বক্তৃতা করেন। পরে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের আসন থেকে উঠে রওশন এরশাদের খোঁজখবর নিতে বিরোধীদলীয় নেতার আসনের সামনে যান। এসময় প্রধানমন্ত্রী তার সঙ্গে কিছু সময় কথা বলেন এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

জানা গেছে, থাইল্যান্ডে প্রায় ৮ মাস চিকিৎসা শেষে গত ২৭ জুন দেশে ফেরেন রওশন এরশাদ। ২০২১ সালের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে ছিলেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft