জ্যাকুলিনকে বাঁচানোর জন্যই জেলে সুকেশ
Published : Saturday, 25 February, 2023 at 4:05 PM, Count : 6939

বর্তমান ডেস্ক: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের পর ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় ফেঁসেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ওই মামলায় আদালতে তিনি বলেছিলেন, ‘সুকেশ চন্দ্রশেখর আমার জীবনটা নষ্ট করে দিয়েছে। আমার ইমোশন নিয়ে খেলেছে।’ জ্যাকুলিন আদালতে সুকেশের বিরুদ্ধে কথা বললেও সুকেশ এসব ঝামেলা থেকে বাচাতেন চান জ্যাকুলিনকে। আর তাই জেল খাটছেন বলে দাবি করেছেন তিনি। বম্বে টাইমস

২৫ ফেব্রুয়ারি (শুক্রবার) দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে হাজির করা হয় সুকেশ চন্দ্রশেখরকে। সেখানে তিনি জ্যাকুলিনকে বাঁচানোর কথা বললেন। আদালতে তিনি বলেছেন, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকুলিন কোনোভাবেই জড়িত নন। ও এই মামলার অংশ নয়, ওর কোনো চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি। জেল খাটছি।

এর আগে দিল্লি আদালত থেকে সুকেশকে জেরা করার জন্য যখন নিয়ে গিয়েছিল আর্থিক দুর্নীতি শাখা, তখন অবাক ঘটনা ঘটিয়েছিলেন তিনি। তখন জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করতে থাকা এক সাংবাদিককে সুকেশ বলেন, ওকে ভ্যালেন্টাইন্স ডে’র শুভেচ্ছা জানিও আমার পক্ষ থেকে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft