‘বিশ্বের শীর্ষে পাঁচে থাকবে সৌদি লিগ’: রোনালদো
Published : Wednesday, 24 May, 2023 at 5:24 PM, Count : 3197

বর্তমান ডেস্ক: ক্যারিয়ারের বর্ণিল সময়টি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মার্দ্রিদ ও ইতালি ক্লাব জুভেন্টাসে কাটিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর ক্যারিয়ারের শুরুর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডেও ফিরেছিলেন তিনি। তবে এক মৌসুমেই রেড ডেভিলসদের সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছিল। এতে নতুন গন্তব্য সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরে পাড়ি জমান এ ফুটবলার। অবশ্য আল নাসরে অম্ল-মধুর সময় কাটাচ্ছেন রোনালদো। দলটির হয়ে কখনো দুর্দান্ত করছেন আবার কখনো বা খেই হারিয়ে ফেলছেন তিনি। এতে প্রশংসার পাশাপাশি মুদ্রার উল্টো পিঠও দেখতে হচ্ছে এ পর্তুগিজ তারকাকে।

বর্তমান ক্লাব আল নাসরের ভবিষ্যৎ নিয়ে রোনালদো বলেন, আগামীতে শীর্ষ পাঁচ লিগের মধ্যে সৌদি প্রো লিগ থাকবে। মঙ্গলবার আল শাবাবের বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে থাকার পর ঘুরে দাঁড়িয়ে রোনালদোর দুর্দান্ত গোলে ম্যাচ জিতে নেয় আল নাসর।

ম্যাচ শেষে ৩৮ বছর বয়সী তারকা এসএসসি টিভিকে বলেন, ‘আমরা এখন অনেক ভালো। সৌদি লিগ ক্রমে উন্নতি করে চলেছে এবং সামনের বছর আরো ভালো হয়ে উঠবে। আমি মনে করি, আস্তে আস্তে এই লিগ বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে থাকবে। তবে সেজন্য সময় লাগবে, ফুটবলারদের আসতে হবে এবং অবকাঠামো লাগবে।’ তিনি আরো বলেন, ‘তবে আমি বিশ্বাস করি, এই দেশ ও এই লিগের অসাধারণ সম্ভাবনা আছে। এখানকার মানুষ দারুণ। এই লিগও একদিন দুর্দান্ত হয়ে উঠবে বলে আমি মনে করি।’



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft