মালয়েশিয়ায় বিডি এলিট ক্লাবের ইফতার মাহফিল
Published : Sunday, 7 April, 2024 at 10:07 PM, Count : 2845

মালয়েশিয়া প্রতিনিধি : মালয়েশিয়ায় বিডি এলিট ক্লাবের উদ্যোগে গত শুক্রবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। "বিডি এলিট ক্লাব" মালয়েশিয়ার  উপদেষ্টা ও মালয়েশিয়া বাংলাদেশি কমিউনিটির জাহিদুর রহমান খান কাকন  ও বদিউজ্জামান বাবুর নেতৃত্বে মালয়েশিয়া বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ, এলিট ক্লাবের উপদেষ্টা/সদস্য, বিভিন্ন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের সম্মানে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয় ।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন "বিডি এলিট ক্লাব" এর  প্রেসিডেন্ট মালয়েশিয়া যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাসার সোহেল।  আমন্ত্রিত অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক  দাতুশ্রী  কামরুজ্জামান কামাল, মালয়েশিয়া যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল চৌধুরী, মালয়েশিয়া আওয়ামী লীগের  যুগ্ম আহবায়ক রাশেদ বাদল, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মামুনুর রশিদ, মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান , যুগ্ন আহবায়ক শাহীন সর্দার, আওয়ামী নেতা দাতু আক্তার,  মো. শরিফুল ইসলাম সিরাজ, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল হাসান বাবুল, সেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম বাবুল ও আবু সাইদ প্রমুখ।

উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুবলীগের আহবায়ক  সদস্য  বাবলা মজুমদার বাবু,   মাসুদুল আলম রনি এবং যুবলীগ নেতা আশফাকুল ইসলাম সোহেল ও বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা মনির দেওয়ান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি দাতু আব্দুর রউফ, মালয়েশিয়া গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি মশিউর রহমান লিংকন  এবং "বিডি এলিট ক্লাবের" সম্মানিত সদস্য মো: রাছেল খান, শেখ জহির, আল মামুন, গাজী ফরিদ উদ্দিন, রিশাদ বিন আব্দুল্লাহ, নাদিম খান, লাল মাহমুদ,  তারিকুল ইসলাম চৌধুরী তারেক,  মিল্লাত, জাহাঙ্গীর, প্রদীপ দাস, মো. কবির, রিপন, মো. শামীম, রিয়াজ উদ্দিন ফাহাদী, নুরুল ইসলাম সরকার ও মো. মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft