মেসিকে বার্সেলোনায় ফেরানোর ইঙ্গিত দিলেন জাভি হার্নান্দেজ
Published : Thursday, 23 February, 2023 at 4:09 PM, Count : 857

বর্তমান ডেস্ক: ২০২১ সালে বার্সেলোনাকে কাঁদিয়ে প্যারিসে পাড়ি দিয়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। যে ক্লাবের হয়ে উত্থান, বিশ্বব্যাপী তারকা বনে যাওয়া, যে ন্যু ক্যাম্পাসের প্রতিটা ঘাসের সঙ্গে হৃদ্যতা সেই বার্সার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি পাড়ি জমান প্যারিসের ক্লাব পিএসজিতে।  মেসি ইচ্ছা থাকলেও তাকে ধরে রাখতে পারেনি বার্সেলোনা।

এদিকে, কয়েকদিন ধরে গুঞ্জন চলছে আবারও পুরানো ক্লাব বার্সেলোনায় ফিরতে পারেন মেসি। গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন স্বয়ং বার্সা কোচ ও মেসির সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ। কাতালান কোচ জানান, বার্সার দরজা মেসির জন্য সবসময় খোলা। অবশ্য মেসির এই সতীর্থ বার্সার দায়িত্ব নেওয়ার পর থেকেই দলে চাইছেন আর্জেন্টাইন তারকাকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হাই-ভোল্টেজ ম্যাচের আগে মেসি প্রসঙ্গে বার্সা কোচ বলেন, এটা (বার্সেলোনা) তার বাড়ি। যার দরজা সবসময় তার জন্য খোলা। এতে কোনো সন্দেহ নেই। সে আমার বন্ধু। তবে তার প্রত্যাবর্তন অনেকগুলো বিষয়ের ওপর নির্ভর করছে। সে কি চায় কিংবা ক্লাবেরই বা চাওয়া কি। সাবেক সতীর্থ সম্পর্কে জাভির মন্তব্য, নিঃসন্দেহে সে ইতিহাসের সেরা ফুটবলার।

পিএসজির সঙ্গে মেসির চুক্তি প্রায় শেষের দিকে। চলতি বছরের জুনেই দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে। বিশ্বকাপজয়ী অধিনায়কে দলে টানতে ইতিমধ্যে অনেক ক্লাব প্রস্তাব দিয়েছে। কিন্তু পিএসজিতে মেসির ভবিষ্যৎ অনিশ্চিত। তবে পুরোনো ক্লাব বার্সেলোনায় তার ফেরার সম্ভাবনাও একেবারেই ক্ষীণ। সম্প্রতি যেমনটি আভাস দিয়েছেন মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার মনে হয় না সে বার্সেলোনায় ফিরবে। এমন কোনো শর্ত কিংবা সম্ভাবনা নেই। অদূর ভবিষ্যতে তার বার্সায় খেলার সম্ভাবনা কম।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft