সিরাজগঞ্জ থেকে উদ্ধার হলো চুয়াডাঙ্গার অপহৃত শিশু,প্রাধান আসামী গ্রেফতার
Published : Thursday, 18 April, 2024 at 7:19 PM, Count : 886

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাঁতী এলাকা থেকে ৭ বছরের অপহৃত শিশুকে উদ্ধারসহ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১২।গ্রেফতারকৃত অপহরণকারী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মেষতলী বাজার এলাকার মোঃ আবদুল কাদেরের ছেলে আল- আমিন (২৯)। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম থেকে অপহৃত মোঃ তামিম হোসেন (০৭) কে উদ্ধার করে অপহরণকারী প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করা হয়। অপহৃত শিশু চুয়াডাঙ্গা সদর থানার হানুরবাড়াদিন গ্রামের মোঃ সুন্নত আলীর ছেলে মোঃ তামিম হোসেন (০৭)।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে র‌্যাব- ১২ এর অধিনায়ক মারুফ হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন,   অপহৃত শিশু তামিম হোসেন এর বাবার সাথে অনুমান ০২ মাস পূর্বে আসামি আল-আমিনের সক্ষতা (বন্ধুত্ব) গড়ে ওঠে। এই বন্ধুত্বের সুযোগ নিয়ে সুকৌশলে আসামি আল-আমিন ১৭ এপ্রিল  বিকাল অনুমান ৩টার দিকে চুয়াডাঙ্গা থানাধীণ হানুরবাড়াদি  গ্রামস্থ বাদীর বাািড়র পিছনে পাঁকা রাস্তার উপর থেকে অপহৃত শিশু তামিম হোসেন (০৭) কে ফুসলিয়ে অপহরণ করে পালিয়ে যায় অপহরণকারী। পরবর্তীতে শিশুর পিতা ছেলেকে উদ্ধারের জন্য চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় উক্ত ঘটনার বিষয়টি র‌্যাব-১২ অবগত হওয়ার পর র‌্যাব এর একটি অভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ০৬ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার  চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম হতে অপহৃত ভিকটিম তামিম হোসেন কে উদ্ধার পূর্বক উক্ত ঘটনার প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করার আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft