শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে নিজের প্রার্থিতা ঘোষণা করলেন জামিল হাসান দূর্জয়
Published : Thursday, 18 April, 2024 at 7:20 PM, Count : 2865

মোঃ শাহাদত হোসাইন ,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে নিজের প্রার্থিতা ঘোষণা করলেন সাবেক মন্ত্রী ও এমপি প্রয়াত রহমত আলীর পুত এবং গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল)বিকেলে শ্রীপুর পৌর শহরের শ্রীপুর ভবন প্রাঙ্গণে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে এক বিশাল মতবিনিময় সভায় উপস্হিত নেতাকর্মী সমর্থকদের সামনে এ ঘোষণা দেন তিনি।  তার পিতার আদর্শ বুকে ধারন করে জনগণের প্রত্যাশা পূরণের লক্ষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে উপজেলা নির্বাচনে তিনি প্রার্থী হয়েছেন বলে জানান।

উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে শ্রীপুর উপজেলায় আগামী ২১ এপ্রিল মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ এবং আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft