মা হিন্দু বাবা খ্রিস্টান, মেয়ে কোন ধর্ম মানবে জানালেন স্বামী নিক
Published : Wednesday, 24 May, 2023 at 5:27 PM, Count : 6929

বর্তমান  ডেস্ক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক নিক জোনাস তারকা দম্পতির মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিজের পায়ে এখনো দাঁড়াতে শেখেনি ছোট্ট মেয়েটি। সবে মাত্র এক বছর হয়েছে। এর মধ্যেই প্রশ্ন উঠেছে মালতী কোটি ধর্ম মানবে? প্রিয়াঙ্কা হিন্দু ও নিক খ্রিস্টান। তাদের বিয়েটাও হয়েছিল দুই ধর্মের রীতিনীতি মেনেই। তা হলে মেয়ে কার ধর্ম মানবে, বাবার না মায়ের! সেই প্রসঙ্গে মুখ খুললেন বাবা নিক জোনাস।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জোনাস বলেন, আমার সঙ্গে ঈশ্বরের সম্পর্ক গভীর এবং অর্থবহ। ঈশ্বরের রূপ এক নয়, বহুরূপে বিদ্যমান। আমি একজন হিন্দু নারীকে বিয়ে করেছি। তারপর আমি সেই ধর্ম এবং তাদের ধর্মবিশ্বাস সম্পর্কে অনেক কিছু জেনেছি। যা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আমাদের সন্তানকে বাইবেলের শিক্ষা যেমন দেব, তেমনি হিন্দু ধর্মের পাঠও দেব।

২০১৮ সালে রাজস্থানের রাজকীয় ভবনে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন প্রিয়াঙ্কা-নিক। ২০২১ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এই তারকা দম্পতি। এখন মেয়ে মালতী ও স্বামীকে নিয়ে লস এঞ্জেলসে সংসার পেতেছেন অভিনেত্রী।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft