আমাকে বার বার হত্যার চেষ্টা করা হচ্ছে, আমি রাষ্টের কাছে বিচার চাই : মেয়র জাহাঙ্গীর
Published : Sunday, 10 October, 2021 at 2:31 PM, Count : 375

রেজাউল বারী বাবুল, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়াী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন যে কোন নাগরিকের তার ঘরের ভিতর স্বাধীন ভাবে বসবাস করার একতিয়ার আছে। একজন কাফের মোনাফেক ছাড়া কারো ঘরের ভিতর কেউ অস্ত্র বোমা ক্যামেরা পাঠাতে পারেনা। আমাকে মারার জন্যে খুনিরা বিভিন্ন ভাবে পরিকল্পনা করছে। যারা আমাকে পূর্বে থেকে খুন করতে চেয়েছিল। ২০১২ ও ২০১৩সালে যারা আমাকে হত্যা করার জন্যে পায়তারা করেছিল তারা এখনো সজাগ আছে। আমাকে ও আমার পরিবারকে পরিকল্পনা করে মারার জন্যে আমার ঘরের ভিতর ক্যামেরা পাঠানো হয়েছে। আমার মেয়রপদ ও আওয়ামীলীগকে কলঙ্কিত করার জন্য, আমার চল্লিশ লক্ষ নগরবাসীকে আপমান করার জন্য কিভাবে তারা বেডরুমে ক্যামেরা পাঠায় তার বিচার আমি রাষ্ট্রের কাছে চাই। রাস্তাঘাট ও নগরের উন্নয়নে কাজ কজরতে গিয়ে আজ অমি তাদের শত্রু ও কালহয়ে দাড়িয়েছি। আজকে আমার শত্রু কারা নগরবাসী এখন জেনেগেছে।  রাজনিতীর নামে অপরাজনিতী দিয়ে আজ আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। আমার কাছ থেকে টাকা নিয়ে সেই টাকা দিয়ে আপনারা রাস্তায় আগুন দিচ্ছেন। রাস্তায় গিয়ে গাড়ি ভাংচুর,মানুষের সম্পদ নষ্ট করা কোন মানুষের কাজ হতে পারেনা। আমি আন্যায় করিনা অন্যায়ের সাথে কখনো আপোষ করবনা। অপরাধ করলে আমার গার্জিয়ান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে যে শাস্তি দেবেন আমি তা মাথা পেতে নিব। কিন্তু কোন সন্ত্রাসী লুটপাট কারীদের এই সিটি কর্পোরেশনে ডুকতে দেয়া হবেনা। অন্ধকার থেকে সত্য একদিন বেরিয়ে আসবেই। তাই আমি সবাইকে নিয়েই একটি পরিকল্পিত শহর গড়তে চাই।
তিনি শনিবার মহানগরের গাছা এলাকায় তার বাসভবনে জিসিসির কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এসময় গাজীপুর সিটিকর্পোরেশনের ৬২জন কাউন্সিল মতবিনিময় সবায় উপস্থিত ছিলেন।
মেয়র আরো বলেন,আমি মহানগরে আট‘শ কিলোমিটার রাস্তার কাজ করেছি। এই কাজগুলো আপনাদের জন্যে এই শহরের মানুষের জন্যে করে যাচ্ছি।স্বাধীন দেশের মানুষ যেন স্বাধীন ভাবে চলতে পারে। তাই এখন আমার কাজের দোষ নেই কিন্তু আমার বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে। আমাকে ফাঁসানোর জন্য ও বাধ্য করার জন্য এই কাজ গুলো শুরু করেছে।অনেকে দুর্নীতি ও লুটপাট করতে চেয়েছিল, রাস্তা থেকে চুরি করে ইট উঠিয়ে নিয়ে বিক্রি করেছে,আমার কাছে সব প্রমান আছে, এলাকার শান্তির স্বার্থে অনেক কিছু বলিনা, এই লুটপাটকারীরা কোনক্রমে সিটি কর্পোরেশনে ডুকতে পারবেনা। আমি তাদের বাঁধা দিয়েছি। সেই বাঁধা গ্রস্থরা কয়েকজন আজকে ঐক্য হয়েছে তাতে আমার কিছুই হবেনা। আমি জীবন দিব তবু জনগণের আমানত নষ্ট হতে দিবনা। কারণ আমার সাথে মানুষের দোয়া আছে। আপনাদের ভালবাসা আছে। মানুষের দোয়া থাকলে কেউ ক্ষতি করতে পারেনা।
তিনি বলেন, আমরা আমাদের গাজীপুর মহানগরকে আধুনিক ও পরিকল্পিত শহর হিসেবে গড়ে তুলতে চাই। এ নগরীর গরীবদের জীবনমান উন্নয়ন করতে সাবসিডিয়ারী দিতে চাই। এজন্য প্রথম পর্যায়ে এক লাখ গরীব মানুষ যাদের দেড় হাজার বর্গফুট আকারের নীচে যাদের টিনের বা টিনসেড বা মাটির তৈরী ঘর রয়েছে তাদের ৫ বছরের কর মওকুফের জন্য গাজীপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রস্তাব রাখা হয়েছে। এ ছাড়াও এ নগরীর উন্নয়ন কাজ করতে গিয়ে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন, আমরা তাদের ক্ষতিপূরণ দিতে চাই। ক্ষতিগ্রস্থদের পরিবারকে চাকুরি দেয়ার ব্যাবস্থা করছি। আশাকরছি শীঘ্রই এসব ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হবে। সবাই মিলে কাজ করলে তা সম্ভব হবে এবং গাজীপুর শহরকে একটি সুন্দর ও উন্নত আধুনিক শহরে আমরা পরিনত করতে পারবো-ইনশায়াল্লাহ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft