যমুনা পরিবারে যুক্ত হলেন শবনম বুবলী
Published : Wednesday, 20 March, 2024 at 2:03 PM, Count : 2829

চলচ্চিত্রের পাশাপাশি স্টেজ শো, শুভেচ্ছা দূত হওয়া নিয়ে ভালোই সময় যাচ্ছে ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর। এবার নতুন খবর, যমুনা ইলেক্ট্রনিকস অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন তিনি।

বুধবার (২০ মার্চ) দুপুরে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

এদিন যমুনা গ্রুপের সেলস, মার্কেটিং এবং অপারেশনস ডিরেক্টর ড. আলমগীরের সঞ্চালনায় বুবলীর সঙ্গে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) কামাল হোসেন, জিএম (এইচআর, এডমিন অ্যান্ড কাস্টমার সার্ভিস) মো. মুজাহিদুল ইসলামসহ অনেকে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বুবলী বলেন, ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স এখন আমাদের দৈনন্দিন জীবনের অনুষঙ্গ। আর এই অনুষঙ্গটির সঙ্গে যমুনা ইলেকট্রনিক্সের সুনাম সর্বজনবিদিত। মানুষের চাহিদা আর ক্রেতা সন্তুষ্টির কথা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিক্স সর্বাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট পণ্যটি তাদের নিজস্ব কারখানায় তৈরি করছে।

তিনি বলেন, যমুনা ইলেক্ট্রনিকসের বিশাল এই কর্মযজ্ঞে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে যা দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। তাদের এ পথ চলায় যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত বোধ করছি।

এসময় সেলিম উল্যা সেলিম বলেন, যমুনা ইলেকট্রনিক্স ২০১৪ সালে বৃহৎ পরিসরে ইলেকট্রনিক্স হোম অ্যাপ্ল্যায়েন্স উৎপাদন শুরু করে। প্রতিনিয়ত উদ্ভাবনী প্রযুক্তি, আধুনিক যন্ত্রপাতি, উন্নত কাঁচামাল ও উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশের ১ নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড।

তিনি বলেন, যুক্তিসঙ্গত মূল্যে টেকসই ও গুণগতমানের পণ্য দেশের মানুষের চাহিদা ও আবহাওয়া উপযোগী হওয়ায় যমুনা ইলেকট্রনিক্সের পণ্য আজ সকলের কাছে সমাদৃত। জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের প্রচার-প্রচারণায় তার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের ব্র্যান্ডকে ক্রেতাদের আরও কাছে পৌঁছে দেবে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা সংখ্যায় নয়, গুণগত মানে বিশ্বাসী। উৎপাদন শুরুর প্রথম দিন থেকেই আমরা গ্রাহকের কাছে দেশসেরা ইলেকট্রনিক্স পণ্যটি পৌঁছে দিচ্ছি। আমাদের উৎপাদিত পণ্যের কমপ্লেইন ১ শতাংশের নিচে, যা অন্যান্য কোম্পানিগুলোর ক্ষেত্রে ১২ থেকে ১৫ শতাংশ। 
তিনি বলেন, এমনও হয়েছে, সারা মাস আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি কোনো কাস্টমারের কাছ থেকে কোনো সার্ভিস অভিযোগ পাননি। সুতরাং দেশসেরা পণ্যটির সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের চলার পথকে আরও এগিয়ে নেবে।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষ্যে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ঈদ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ঈদে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য ক্যাশে কিংবা সহজ কিস্তিতে ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই প্রতি সপ্তাহে গ্রাহকরা মোটরসাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপ্ল্যায়েন্স পাবেন। এমনকি এর সঙ্গে আরও থাকছে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত নগদ ডিসকাউন্ট।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft