সংসদ ভবনে হামলার পরিকল্পনা, গ্রেফতার ২
Published : Thursday, 6 May, 2021 at 1:21 PM, Count : 7577

বর্তমান প্রতিবেদক: সংসদ ভবনে সন্ত্রাসী হামলার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। একই সঙ্গে হামলায় প্ররোচনার অভিযোগে এক বক্তাকেও গ্রেফতার করা হয়। বক্তার নাম আলী হাসান ওসামা। তাকে রাজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। তবে গ্রেফতার আরেকজনের নাম এখনো জানা যায়নি।
বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম। তিনি বলেন, আনসার আল ইসলামের সক্রিয় সদস্যকে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে সন্ধ্যার দিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আনসার আল ইসলামের এই সদস্য কালো পতাকা ও তলোয়ার হাতে জাতীয় সংসদ ভবনে সন্ত্রাসী হামলার পরিকল্পনায় জড়িত ছিল।
এ বিষয়ে পরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft