নাটকে অভিনয় ছাড়ছেন মেহজাবিন!
Published : Monday, 30 January, 2023 at 4:30 PM, Count : 723

বর্তমান ডেস্ক: জনপ্রিয় নাট্য অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তার অভিনীত প্রতিটি নাটক, ওয়েব ফিল্মগুলো দর্শক মহলের কাছে বেশ সমাদৃত। তার অভিনীত ওয়েব সিরিজ মুক্তি উপলক্ষে রোববার (২৯ জানুয়ারি) রাতে রাজধানীর এসকেএস টাওয়ারে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। সেখানে হাজির হয়ে ছোট পর্দার এই অভিনেত্রী নাটকে অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন।

তিনি বলেন ‘আমরাই যদি কনটিনিউ করি তাহলে তো হবে না। একটা জায়গা থেকে অন্য জায়গায় যেতে হবে আমাদের। আবার অন্যদের জন্যও জায়গা করে দিতে হবে। ইয়াং জেনারেশনের মধ্যে অনেকেই ভালো করছে। তাদের জায়গা দিতে হবে। তারা অনেক ভালো করুক। আমি মনে করি ওদের সাপোর্ট দরকার। ’

এদিকে আজ (৩০ জানুয়ারি) বিকেল পাঁচটায় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাচ্ছে তার নতুন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। এটি সবার জন্য উন্মুক্ত। নাটকের কাজ কমিয়ে ওটিটির কাজের দিকে মনোযোগী হচ্ছেন মেহজাবিন। তার উদাহরণ পাওয়া গেছে অভিনেত্রীর নিজের মুখেই। তিনি এসময় জানান, আসছে ভালোবাসা দিবসে এবার কোন নাটক আসছে না তার। এই সময়ে শুধু মাত্র ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজেই দেখা যাবে তাকে।  

তবে একেবারেই নাটকে অভিনয় ছেড়ে দিচ্ছেন না টেলিভিশনে দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী। তার ভাষ্য, আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে। মনের মতো স্ক্রিপ্ট পেলে অবশ্যই নাটক করবো।

প্রতিটি বিশেষ দিবসে মেহজাবিন অভিনীত একাধিক নাটক প্রচারিত হয়। কখনো সেই সংখ্যা ডজন ছাড়িয়ে যায়। সেখান থেকে বেশিরভাগ নাটকই আলোচনার কেন্দ্রে চলে আসে। ভালোবাসা দিবসের পর বড় উৎসব রোজার ঈদ। সেটা নিয়েও তেমন পরিকল্পনা নেই মেহজাবিনের। ছোট্ট করে বললেন, ঈদে কি হবে না হবে- কি করে বলবো!

প্রিমিয়ার শোয়ে আট পর্বের ‘দ্য সাইলেন্স’-এর তিন পর্ব দেখানো হয়। এতে অভিনয় করেছেন মেহজাবিন, শ্যামল মওলা, আজিজুল হাকিম, বিজরি বরকউল্লাহ, আব্দূন নূর সজলসহ অনেকে। প্রিমিয়ার শোয়ের পর তাদের অভিনয়ের প্রশংসায় দেখা গেছে উপস্থিত মানুষদের মুখে মুখে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft