দু’দিনব্যাপী প্রথম রাজস্ব সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
Published : Sunday, 5 February, 2023 at 3:37 PM, Count : 1085

বর্তমান প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাজস্ব ব্যবস্থাপনার উন্নয়নের লক্ষ্যে আজ এখানে দুই দিনব্যাপী রাজস্ব সম্মেলনের উদ্বোধন করেছেন। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত এক অনুষ্ঠানে তিনি দেশে প্রথম এ ধরনের সম্মেলনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনীম এবং সদস্য ড. আব্দুল মান্নান শিকদার বক্তৃতা করেন। জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য প্রদ্যুৎ কুমার সরকার ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে এনবিআরের কার্যক্রমের ওপর একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শিত হয়। সম্মেলন উপলক্ষে মূল্য সংযোজন কর (ভ্যাট), শুল্ক ও আয়কর বিষয়ক তিনটি সেমিনার অনুষ্ঠিত হবে। ভ্যাট, শুল্ক এবং আয়কর সম্পর্কে জনগণকে আরও জানার জন্য এই বিষয়ে তথ্য বুথ থাকবে। একই সঙ্গে অনলাইন সেবা নিয়েও সচেতনতা বাড়বে। প্রধানমন্ত্রী সম্মেলন উদ্বোধন শেষে স্টলসমূহ এবং রাজস্ব মিউজিয়াম পরিদর্শন করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft