ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহয়তায় রোনালদোর জার্সি নিলামে
Published : Wednesday, 8 February, 2023 at 3:37 PM, Count : 653

বর্তমান ডেস্ক: গত ৬ ফেব্রুয়ারি ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহতের সংখ্যা এখনো পর্যন্ত  প্রায় ৮ হাজার। মারাত্মক মানবিক বিপর্যয়ে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে তারা। এ ঘটনায় বিভিন্ন দিক থেকে মানুষ সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ক্রীড়া বিশ্বের তারকারাও পিছিয়ে নেই।

তবে এখন পর্যন্ত বিশ্বের তারকা কোনও খেলোয়াররা সরাসরি এখনো এগিয়ে আসেননি। পর্তুগালের তারকা ফুটবলারের ভক্ত মেরি ডেমিরাল এগিয়ে এসেছেন ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায়। তিনি তুরস্ক জাতীয় দলের ফুটবলার, যিনি জুভেন্টাসে থাকাকালে রোনালদোর ক্লাব সতীর্থ ছিলেন। ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সিআরসেভেনের অটোগ্রাফ দেয়া একটি জার্সি নিলামে তুলেছেন।

জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম ও তুরস্কের গণমাধ্যম আনাদুল এজেন্সি জানাচ্ছে, নিজের সংগ্রহে থাকা রোনালদোর অটোগ্রাফ সম্বলিত জুভেন্টাসের জার্সিটি নিলামে তুলতে অনুমতির জন্য রোনালদোর সঙ্গে যোগাযোগ করেন তিনি।


পরে এক টুইট বার্তায় ডেমিরাল বলেন, আমি এইমাত্র রোনালদোর সঙ্গে কথা বলেছি। তিনি তুর্কিতে ঘটে যাওয়া ঘটনার জন্য খুবই দুঃখপ্রকাশ করেন। একইসঙ্গে তিনি আমার ইচ্ছায় সম্মতি দিয়েছেন। এরপরই তার অটোগ্রাফ দেয়া জার্সিটি নিলামে তোলা হয়েছে। নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ভূমিকম্প প্রবণ এলাকায় ব্যবহার করা হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft