নতুন ভূমিকায় ফারিয়া
Published : Tuesday, 28 February, 2023 at 4:32 PM, Count : 6179

বর্তমান ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গ্ল্যামার, মেধা এবং স্মার্টনেস – সব কিছু মিলিয়ে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গান ও উপস্থাপনায়ও বেশ পারদর্শী তিনি। আগামী ৯ মার্চ ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০২১’-এর বিজয়ীদের পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারে প্রথমবারের মতো এই অনুষ্ঠানের সঞ্চালনা করবেন নুসরাত ফারিয়া।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে নুসরাত ফারিয়া বলেন, উপস্থাপনার কাজটা আমি খুব উপভোগ করি। অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী থাকবেন। তার সামনে এই প্রথম সঞ্চালনা করব। আশা করি, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ভালোভাবে শেষ করতে পারব।

অভিনেত্রী আরো বলেন, আমার তো আত্মবিশ্বাস আছে, অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টদেরও আত্মবিশ্বাস আছে আমার উপর। এর আগে, জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে তিনবার নাচের পারফর্ম করেছেন নুসরাত ফারিয়া। এবারই প্রথম সঞ্চালনার সুযোগ পেলেন তিনি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft