খালেদা জিয়ার নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সিলেট মেয়র আরিফ
Published : Saturday, 20 May, 2023 at 5:43 PM, Update: 20.05.2023 6:15:01 PM, Count : 8341

সিলেট ব্যুরো: অবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। শনিবার  ( ২০ মে) বিকেল ৩টায় সিলেটের রেজিস্ট্রারি মাঠে আয়োজিত নাগরিক সমাবেশ থেকে তিনি এ ঘোষণা দেন।   

তিনি বলেন, জেলজুলুম নির্যাতন সহ্য করে সিলেটের উন্নয়নে মনোনিবেশ করেছিলাম। আমার উন্নয়ন কাজ নিয়ে যারা সমালোচনা করছেন তাদের বলতে চাই, স্বয়ং প্রধানমন্ত্রীও আমার কাজের প্রশংসা করেছেন। আর তাই সিলেটের মানুষজন মা বোন, যে যেখানেই আমাকে পাচ্ছেন, নির্বাচন করার জন্য বলছেন, অনুরোধ করছেন। 

তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকে বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমার দল এই নির্বাচন বর্জন করেছে। নির্বাচনের কোন পরিবেশ নেই। ইভিএম এ ভোট উন্নত দেশগুলোও করছেনা।  তখন পক্ষপাতিত্বের জন্য সাজানো নির্বাচনের আয়োজন করা হয়েছে। ইভিএম- এ আপনার এক মার্কায় ভোট দিবেন।  দেখবেন সেটা আরেক মার্কায় চলে গেছে। 

তিনি বলেন, আমি বিএনপির একজন নেতা বা কর্মী হিসাবে দলের সিদ্ধান্তের বাইরে থাকতে পারিনা। আমার মা আমার নেত্রী খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশে আমি নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিচ্ছি। তিনি বলেন, দলের চেয়ে ব্যক্তি বড় নয়। আমি আমার দলের সিদ্ধান্ত অমান্য করে, দলের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করে এ পাতানো নির্বাচনে আমি অংশ নিতে পারিনা।

এজন্য তিনি তার কর্মী শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের কাছে ক্ষমা প্রার্থনা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানের ঘোষণা দেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft