সুইটি-হান্নানের নেতৃত্বে থিয়েটার কুবি
Published : Friday, 24 November, 2023 at 9:07 PM, Count : 811

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র নাট্য সংগঠন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের  শিক্ষার্থী গুলশান পারভীন সুইটি এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণিত বিভাগের  শিক্ষার্থী হান্নান রহিম।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ৯ টায় সংগঠনের সদ্য সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক মোহন চক্রবর্তী এবং নতুন  কমিটি গঠনের লক্ষ্যে গঠিত কমিটির আহ্বায়ক উম্মে মারিয়া ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন বৃন্তি পালিত, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ জামান, অর্থ ও দপ্তর সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ, প্রচার সম্পাদক রাকিন খান, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক তন্ময় সরকার, মঞ্চ ব্যবস্থাপনা ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, প্রপ্স ও কস্টিউমস সম্পাদক আমেনা আক্তার ইকরা এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, ইশতিয়াক আহমেদ, তারিন সুমাইয়া, আতিকুর রহমান তনয়, মারিয়াম আক্তার, সুদীপ চাকমা, রাশেদুল ইসলাম শুভ, নুসরাত জাহান।

এছাড়া এ কমিটির উপদেষ্টা হিসেবে আছেন প্রত্নতত্ব বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড.মুহাম্মদ সোহরাব উদ্দীন, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আব্দুল্লাহ আল মাহবুব, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী।

নতুন সভাপতি মনোনীত হওয়ার অভিব্যক্তিতে গুলশান পারভীন সুইটি বলেন, 'থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় আমি অনেক আনন্দিত। পূর্বের প্রতিটা কমিটির মতোই এবারও আমরা থিয়েটারকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব। থিয়েটার প্রতিটি ক্ষেত্রে  সৃজনশীলতার যে চর্চা দেখিয়ে গিয়েছে,তার ধারাবাহিকতা আমরা বজায় রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।'

নতুন কমিটির সাধারণ সম্পাদক হান্নান রহিম বলেন, 'বিশ্ববিদ্যালয়ের প্রথম সাংস্কৃতিক সংগঠন হিসেবে থিয়েটার শুরু থেকেই কাজ করে যাচ্ছে। সামনের দিনে আরো দুর্বার গতিতে কাজ করে সংগঠনকে এগিয়ে নিয়ে যাব সে আশাবাদ ব্যক্ত করছি।'



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft