ইন্দোনেশিয়ায় ১৮৮ আরোহী নিয়ে লায়ন এয়ারের উড়োজাহাজ বিধ্বস্ত
Published : Monday, 29 October, 2018 at 2:46 PM, Count : 8968

ইন্দোনেশিয়ায় লায়ন এয়ারের একটি উড়োজাহাজ ১৮৮ জন আরোহী নিয়ে জাভা সাগরে বিধ্বস্ত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

রয়টার্সের খবরে বলা হয়, সোমবার জাকার্তা থেকে সুমাত্রার পেংকাল পিনাং শহরে যাওয়ার জন্য উড্ডয়নের ১৩ মিনিটের মাথায় লায়ন এয়ারের ফ্লাইট জেটি-৬১০ এর সঙ্গে নিয়ন্ত্রণ কক্ষের যোগযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।  

ইন্দোনেশিয়ার সার্চ অ্যান্ড রেসকিউ এজেন্সির মুখপাত্র ইউসুফ লতিফ রয়টার্সকে বলেছেন, “উড়োজাহাজটি বিধ্বস্ত হয়েছে, এটা নিশ্চিত। 

বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ উড়োজাহাজটিতে ১৮৮ জন আরোহী ছিলেন। যেখানে উড়োজাহাজটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়, ওই এলাকায় বিমানের সিটসহ বিভিন্ন টুকরো পাওয়া গেছে বলে সার্চ অ্যান্ড রেসকিউ এজেন্সির প্রধান মুহাম্মদ সায়ুগি জানিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আরোহীদের মধ্যে কেউ বেঁচে আছেন কি না- তা এখনও আমরা জানি না। আমরা আশা করতে পারি, প্রার্থনা করতে পারি, কিন্তু নিশ্চিত করে বলতে পারি না।”



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft