বিজয়ের মাসে বিটিভির বিশেষ আয়োজন
Published : Wednesday, 30 November, 2022 at 4:35 PM, Count : 3705

বর্তমান ডেস্ক: আগামীকাল শুরু হচ্ছে মহান বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসকে কেন্দ্র করে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সেজেছে বর্ণাঢ্য আয়োজনে। মাসজুড়ে প্রচার হবে মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন অনুষ্ঠান।

বিজয়ের মাসের শহীদ বুদ্ধিজীবী দিবস, বিজয় দিবস ও বাংলাদেশ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে থাকছে মাসব্যাপী অনুষ্ঠানমালা। এমনটাই জানিয়েছেন বিটিভির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ।

তিনি বলেন, ‘বর্ণাঢ্য আয়োজনে সাজানো হয়েছে বিটিভির ডিসেম্বর মাসের অনুষ্ঠানসূচি। মাসব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে আমরা চেষ্টা করেছি মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে এ প্রজন্মের কাছে সুন্দর ও সঠিকভাবে তুলে ধরতে।’

ডিসেম্বরে বিটিভিতে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান বিজয়গাঁথা-৭১, আমাদের বঙ্গবন্ধু, জেলায় জেলায় বধ্যভূমি, মুক্তিযুদ্ধের নয় মাস, বিশিষ্ঠজনদের আলোচনা অনুষ্ঠান, বীরাঙ্গনাদের নিয়ে অনুষ্ঠান, একাত্তরের চিঠি, শহীদ বুদ্ধিজীবী পরিবারের সদস্যদের স্মৃতিচারণ নিয়ে অনুষ্ঠান।

এছাড়াও থাকবে প্রামাণ্য অনুষ্ঠান, বুদ্ধিজীবী হত্যা ও ঢাকা বিশ্ববিদ্যালয়, বুদ্ধিজীবী দিবসের নাটক, কবিতা পাঠের অনুষ্ঠান, শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান নিয়ে সংগীতানুষ্ঠান, আলেখ্যানুষ্ঠান ও বিজয় দিবসের বিশেষ নাটক।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft