ছাড়পত্র পেলো ডিপজলের দুই সিনেমা
Published : Wednesday, 7 December, 2022 at 4:53 PM, Count : 3647

বর্তমান ডেস্ক: ঢালিউডের মুভিলর্ড খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আনকাট সেন্সর সার্টিফিকেট লাভ করেছে তার দুইটি সিনেমা। সিনেমা দুটি হচ্ছে, ‘মানুষ হলো অমানুষ’ এবং ‘জিম্মি’। দুটি সিনেমাই পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

সেন্সর বোর্ড সদস্যরা সিনেমা দুটি দেখে ভুয়সী প্রশংসা করেন। পারিবারিক ও সামাজিক প্রেক্ষাপটে বিনোদনমূলক গল্প নিয়ে নির্মিত সিনেমা দুটি দেখে বোর্ড সদস্যরা বলেছেন, দুটি সিনেমাই সময়োপযোগী গল্প ও দর্শক চাহিদা পূরণ করবে বলে আমরা মনে করি। এক সদস্য বলেন, ডিপজলের সিনেমার প্রতি দর্শকের আলাদা টান রয়েছে। বরাবরই ভালো গল্প, বড় আয়োজন এবং দর্শকের মন বুঝে তার সিনেমাগুলো নির্মিত হয়। এই সিনেমা দুটিও সেভাবেই নির্মিত হয়েছে। দর্শক সিনেমা দুটি দেখে আনন্দের পাশাপাশি ম্যাসেজও পাবে।

এদিকে সিনামা নিয়ে ডিপজল বলেন, আমার সিনেমা দুটি দেখে সেন্সরবোর্ড সদস্যরা প্রশংসা করেছেন। আমি সবসময়ই দর্শককে ভালো কিছু উপহার দিতে চেষ্টা করি। দর্শক যে ধরনের সিনেমা চায় সে ধরনের সিনেমা বানাই। শুধু এই দুইটিই নয়, আমার আরও যে সাতটি সিনেমা নির্মিত হচ্ছে, সেগুলোরও প্রত্যেকটির গল্প ও মেকিং দেখে দর্শক মুগ্ধ হবে।

উল্লেখ্য, দুটি সিনেমায় ডিপজলের পাশাপাশি নতুন নায়ক-নায়িকা ও দক্ষ অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন। এদের মধ্যে রয়েছেন, জয় চৌধুরী, শিরিন শিলা, মৌ খান, মিশা সওদাগর, বড় দা মিঠু, শহীদুজ্জামান সেলিম, মিলি বাশারসহ অন্যান্যরা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft