এই পেনাল্টি মিস আরও শক্তিশালী করবে হ্যারি কেইনকে: হেন্ডারসন
Published : Sunday, 11 December, 2022 at 3:26 PM, Count : 3669

বর্তমান ডেস্ক: কাতার বিশ্বকাপ থেকে কেবলই বিদায় নেয়ার পর প্রতিক্রিয়া জানানো কঠিন। ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসনও তেমনটিই বলেছেন যে, অনুভূতি প্রকাশের জন্য উপযুক্ত শব্দ খুঁজে পাচ্ছেন না তিনি।

স্বাভাবিকভাবেই এই লিভারপুল মিডফিল্ডারকে কথা বলতে হয়েছে। কেইনের পেনাল্টি মিস নিয়ে। ইংল্যান্ডের নাম্বার এইট বলেছেন, কেইন বিশ্বমানের স্ট্রাইকার এবং আমাদের অধিনায়ক। সে অবশ্যই ফিরে আসবে। এই পেনাল্টি মিস আরও শক্তিশালী করবে কেইনকে।

জর্ডান হেন্ডারসন আরও বলেন, আমরা মাঠে আমাদের সর্বোচ্চটাই দিয়েছি। তাই ১ গোলে পিছিয়ে পড়ে বেশ হতাশ লাগছিল। এরপরেও আমরা ফিরে এসেছি। নিজেদের লড়াকু মানসিকতার পরিচয় দিয়ে আক্রমণ করেছি আর, সমতাসূচক গোলও পেয়ে গিয়েছিলাম। নিজেদের শতভাগ উজাড় করেই দিয়েছি আমরা। তবে দুর্ভাগ্যবশত, আজকের রাতটা আমাদের না।

ইংল্যান্ডের এই বিদায়কে অনেকাংশেই হয়তো মনে রাখা হবে ক্যাপ্টেন কেইনের পেনাল্টি মিস দিয়ে। সেদিকে এখন আর তাকাতে চান না হেন্ডারসন। তিনি বলেছেন, আমরা জানি কতগুলো পেনাল্টিতে কেইন আমাদের গোল এনে দিয়েছে। এ পর্যন্ত আসতে কতগুলো গোলে যে সে সাহায্য করেছে তার হিসেব আমার জানা নেই। এই ঘটনা নিশ্চিতভাবেই তাকে আরও শক্তিশালী বানাবে।

ম্যাচ শেষে অবশ্য বিজয়ী ফ্রান্সকে কৃতিত্ব দিতে ভোলেননি হেন্ডারসন। তিনি বলেছেন, নিজেদের পারফরমেন্স নিয়ে ভালো বোধ করছি। মনোযোগ এবং ভালো করার তাড়না এখনও দারুণভাবেই আছে। তবে ফ্রান্সকে কৃতিত্ব দিতেই হয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft