খাবারে চুল, ফ্লাই এমিরেটসের বিরুদ্ধে মিমির অভিযোগ
Published : Wednesday, 22 February, 2023 at 3:38 PM, Count : 6561

বর্তমান ডেস্ক: জন্মদিন উদযাপন করতে কদিন আগেই প্যারিসে বেড়াতে গিয়েছিলেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী। ফেরার পথে মাঝেআকাশ এক অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হলেন মিমি চক্রবর্তী। এমনকী চুপ করে ছিলেন না অভিনেত্রী, এমিরেটস বিমান সংস্থাকে ক্ষমা চাইতে হবে বলে জানান তিনি।

টুইটে বিমান সংস্থা এমিরেটস-কে ট্যাগ করে অভিনেত্রী জানান, বিমানে যে খাবার দেওয়া হয় তাঁকে, তাঁর মধ্যে ছিল চুল।

আর এতেই ক্ষুব্ধ হন নায়িকা। তিনি ওই বিমান সংস্থার উদ্দেশে লেখেন, “আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে, যাঁরা আপনাদের সঙ্গে যাত্রা করছেন, তাঁদের বিষয়ে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনও ছোটখাটো ব্যাপার নয়। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।”

খাবারের প্লেটের ছবি দিয়ে অভিনেত্রী আরও লেখেন, “এই চুলটা আমার খাবার থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম। এখনও পর্যন্ত এমিরেটসের পক্ষ থেকে থেকে আমার সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি।”

বরাবরই প্রতিবাদী মেজাজের মিমি। দিন কয়েক আগেই ৩৪-এ পা দিলেন তিনি। এ বছরের জন্মদিনটা মিমি পালন করেছেন প্যারিসে। এই সফরে মিমির সঙ্গী ছিলেন তাঁর ঘনিষ্ঠ একজন বান্ধবী। শরীরচর্চা ভুলে হট চকলেট, ফ্রেশ ক্রিম, কেকে এতদিন নিজেকে ডুবিয়ে রেখেছিলেন নায়িকা। তবে মঙ্গলবারই দেশে ফিরেছেন তিনি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft