কবে হবে চ্যাম্পিয়নস লিগ শেষ আটের ড্র?
Published : Thursday, 16 March, 2023 at 4:27 PM, Count : 661

বর্তমান ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরের সেরা আট দল নির্বাচিত হয়ে গেছে। যাতে নেই মেসি-নেইমারদের পিএসজির নাম। চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা দখলের লড়াইয়ে ফের তারা ব্যর্থ হয়েছে। কাল রাতে রিয়াল মাদ্রিদ ও নাপোলির কোয়ার্টার ফাইনালে ওঠার মধ্য দিয়ে শেষ হলো শেষ ষোলোর লড়াই। কোয়ার্টার ফাইনালের লড়াই শুরু হবে আগামী এপ্রিলের মাঝামাঝি সময়ে।

শেষ আটে জায়গা করে নেওয়া দলগুলো হলো- রিয়াল মাদ্রিদ, চেলসি, ম্যাঞ্চেস্টার সিটি, বায়ার্ন মিউনিখ, বেনফিকা, এসি মিলান, ইন্টার মিলান ও নাপোলি। সুইজারল্যান্ডের নিওনে আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৫টায় কোয়ার্টার ফাইনালে ড্র অনুষ্ঠিত হবে। এবার কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের ম্যাচগুলো হবে ১১ ও ১২ এপ্রিল। এক সপ্তাহ পর ১৮ ও ১৯ এপ্রিল হবে ফিরতি লেগের লড়াই।

বুধবার রাতে লিভারপুলকে ১–০ গোলে হারিয়ে দুই লেগ মিলিয়ে মোট ৬–২ ব্যবধানের জয়ে শেষ আটে উঠেছে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ। লা লিগা থেকে এই একটাই ক্লাব শেষ আটে খেলবে। ফরাসি লিগ ওয়ানের কোনো দলই সুযোগ পায়নি। তবে চমক দিয়েছে ইতালির সিরি আ লিগ। ১৭ বছর পর তাদের তিনটি দল এক মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে উঠল।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft