দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হলেন ওয়ার্নার
Published : Thursday, 16 March, 2023 at 4:33 PM, Count : 779

বর্তমান ডেস্ক: আইপিএলের আসন্ন মৌসুমের জন্য অধিনায়কের নাম ঘোষণা করে দিল দিল্লি ক্যাপিটালস। সড়ক দুর্ঘটনার কারণে আইপিএলে খেলতে পারবেন না ঋষভ পন্থ। তার জায়গায় নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে ডেভিড ওয়ার্নারের নাম। তার ডেপুটি হিসেবে কাজ করবেন অক্ষর প্যাটেল। আজ বৃহস্পতিবার এক টুইটের মাধ্যমে এই ঘোষণা দেয় দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

এই মুহূর্তে কলকাতায় চলছে দিল্লির অনুশীলন ক্যাম্প। গতকাল বুধবারই নাকি অনুশীলনে গিয়ে নতুন অধিনায়কের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন দলটির ক্রিকেট ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী। ক্যাম্প শেষ হওয়ার আগেই অধিনায়কের নাম জানিয়ে দিল দিল্লি। ওয়ার্নার দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার। অতীতে সফলভাবে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছেন।

দিল্লির নিয়মিত অধিনায়ক ঋষভ পন্থ গত বছরের ৩০ ডিসেম্বর দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফেরার সময় এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তার শরীরে অস্ত্রোপচার করতে হয়েছিল। হাসপাতাল থেকে ছুটি পেলেও এখনো তিনি ক্র্যাচে ভর দিয়ে চলাফেরা করেন। দুর্ঘটনার পর যে তিনি হাঁটতে পারছেন সেটা ভেবেই আনন্দ পেয়েছেন পন্থ। তার মাঠে ফিরতে এখনো অনেক দেরি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft