রোনালদোর দুর্দান্ত ফ্রি-কিকে আল নাসরের জয়
Published : Sunday, 19 March, 2023 at 3:53 PM, Count : 815

বর্তমান ডেস্ক: টানা তিন ম্যাচে গোলশূন্য থাকার পর গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এতে জয়ের ধারায় ফিরেছে আল নাসের। সৌদি প্রো লিগে শনিবার প্রথমার্ধে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে ২-১ গোলে জিতেছে আল নাসের। গোলডটকম

আগের রাউন্ডে আল-ইত্তিহাদের মাঠে হেরে লিগ টেবিলের শীর্ষস্থান হারিয়েছিলো আল নাসের। গত মঙ্গলবার কিংস কাপের কোয়ার্টার-ফাইনালে আভার বিপক্ষে দল ৩-১ গোলে জিতলেও ব্যক্তিগতভাবে তেমন আলো ছড়াতে পারেননি রোনালদো। উল্টো মেজাজ হারিয়ে হলুদ কার্ড দেখেন তিনি। শেষ দিকে তাকে তুলে নেন আল নাসর কোচ। সব মিলিয়েই সময়টা ভালো যাচ্ছিল না পর্তুগিজ তারকার।

আভার বিপক্ষেই এবার লিগ ম্যাচে নেমে ২৬তম মিনিটে গোল হজম করে বিপাকে পড়ে আল নাসের, গোলটি করেন আব্দুল ফাত্তাহ আদাম আহমেদ। আক্রমণ পাল্টা আক্রমণ করেও  খেলায় ফিরতে পারছিলোনা ক্লাবটি। কিন্তু অবশেষে ৭৮তম মিনিটে দলকে সমতায় ফেরান রোনালদো। ৩০ গজ দূর থেকে ফ্রি-কিকে অসাধারণ গোল করেন ৩৮ বছর বয়সী এই তারকা। এটি রোনালদোর ক্যারিয়ারে ৫৯তম ফ্রি-কিক গোল।

এর পরপরই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আভার জাকারিয়া সামি আল সুদানি। আর ৮৬তম মিনিটে আল নাসেরের সফল স্পট কিকে জয় নিশ্চিত করেন তালিসকা। ২১ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আল নাসের। ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আল-ইত্তিহাদ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft