বিশ্বের ১০০ দেশে মুক্তির রেকর্ড গড়ছে ‘পাঠান’
Published : Tuesday, 24 January, 2023 at 3:55 PM, Count : 167

বর্তমান ডেস্ক: বলিউড বাদশার প্রত্যাবর্তন, ভারতের সবচেয়ে বড় সুপারস্টারের পর্দায় ফেরা। পাঠান নিয়ে বিশেষনটা এমনই হচ্ছে। দীর্ঘ ৪ বছরেরও অধিক সময় পর শাহরুখ খান ফিরছেন ভক্তদের জন্য পাঠান নিয়ে। বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটি মুক্তির আগেই বেশ কিছু বিতর্কের মুখোমুখি হয়েছে। তবে বিতর্ক পাশ কাটিয়ে একের পর এক রেকর্ডের মুখ দেখছে পাঠান। বাণিজ্য বিশ্লেষকদের ধারণা মতে পাঠান মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় তুলে নেবে। এছাড়াও করোনা পরবর্তী সময়ে বলিউডের উদ্বোধনী দিনের রেকর্ড সংখ্যক আয় করতে পারে সিনেমাটি। ইতিমধ্যে মুক্তির প্রথম দিনে ৩৫-৪০ কোটি রুপি আয়ের পথেই রয়েছে পাঠান। এছাড়াও সর্বাধিক অগ্রিম টিকিট বিক্রি সহ নিত্য নতুন রেকর্ড গড়েই চলেছে শাহরুখের পাঠান।

এত এতে রেকর্ডের ভিড়ে এবার নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছে পাঠান। বিশ্বজুড়ে ১০০টিরও বেশি দেশে মুক্তি পাবে সিনেমাটি, যা কোনো ভারতীয় চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ!

পাঠানে জন আব্রাহাম ও শাহরুখ খান
ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট  নেলসন ডি'সুজা জানিয়েছেন, “বিদেশী অঞ্চলে যেকোনো যশ রাজ ফিল্মের জন্য সবচেয়ে বেশি পরিসরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হিসেবে রেকর্ড গড়তে যাচ্ছে পাঠান। প্রকৃতপক্ষে, এটি ভারতীয় চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী সর্বাধিক দেশে মুক্তির রেকর্ড! শাহরুখ খান আন্তর্জাতিকভাবে সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে একজন। সিনেমাটি যে হাইপ বহন করছে তার পরিপ্রেক্ষিতে পাঠানকে সারা বিশ্বে মুক্তি দেওয়ার বিশাল চাহিদা রয়েছে।”

তিনি আরো বলেছেন, “করোনা মহামারী পরবর্তীতে থিয়েটার ব্যবসার পুনরুজ্জীবনের কথা মাথায় রেখে পাঠান ১০০টির বেশি দেশে মুক্তি পাবে। এটি যশ রাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের চতুর্থ সিনেমা। বিদেশী অঞ্চল থেকে পাঠান কতটা আয় করতে পারে, সে সম্পর্কে আমরা খুব উৎসাহী। বছরের শুরুতেই চলচ্চিত্র শিল্পকে চাঙ্গা করতে সক্ষম পাঠান।”

আদিত্য চোপড়ার উচ্চাভিলাষী স্পাই ইউনিভার্সের অংশ ‘পাঠান’ এবং এতে মুল ভূমিকায় অভিনয় করছেন দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাহরুখ খান। সঙ্গে রয়েছে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ২৫ জানুয়ারি বিশ্বজুড়ে মুক্তি পাবে পাঠান।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft