অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা
Published : Wednesday, 8 February, 2023 at 4:20 PM, Count : 903

বর্তমান ডেস্ক: অনেক জল্পনা-কল্পনা শেষে বিয়ে করলেন সিদ্ধার্থ মালহোত্রাে এবং কিয়ারা আদভানি। বিয়ের প্রথম ছবিও প্রকাশ হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে কিয়ারা আদভানির ইনস্টাগ্রামে এল বিয়ের প্রথম ছবি। কথা ছিল বিয়ে হবে সোমবার (৬ ফেব্রুয়ারি)। কিন্তু গতকাল রাত ব্যাচেলর পার্টি করতেই কেটে গিয়েছে বর-কনের। ফলে বিয়েটা একদিন পিছিয়ে মঙ্গলবার হলো। সকাল থেকে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে সাজসাজ রব চলে। কারণ এখানেই বসেছে বলিউড তারকা সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের আসর। দুই তারকার পরিবারের সদস্যদের পাশাপাশি ছিলেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ও আম্বানি পরিবারের কন্যা ঈশা আম্বানি। শোনা যাচ্ছে, মুকেশ আম্বানিও যোগ দিয়েছেন এ বিয়েতে।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে উপলক্ষে সূর্যগড় ফোর্টকে একটি বিলাসবহুল হোটেলের চেহারা দেওয়া হয়। অতিথিদের একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেনুতেও ছিল বিশেষ চমক। শোনা গেছে, ১০ দেশের ১০০-র বেশি পদ তৈরি করা হয়েছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানি, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে জয়সলমীরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। সঙ্গে পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের জন্য মসলাদার ও চটকদার খাবার। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে ছিলেন পাঁচ শতাধিক ওয়েটার। সকাল ও বিকেলের নাশতায়ও চমক রাখা হয়।

কয়েক দিন ধরে তারায় তারায় ঝলমলিয়ে উঠেছে সূর্যগড় প্রাসাদ। করণ জোহর, শহীদ কাপুর আর তার স্ত্রী মীরা রাজপুত, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের উৎসবে শামিল হন।

বিয়ের পর নব্য বিবাহিত জুটি সিদ্ধার্থের আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাটে উঠবেন বলে জানা গেছে। যার ইন্টেরিয়র করেছিলেন গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাস। জুহুতে তাদের পছন্দের বাংলোর কাজ শেষ হলেই তারকা এই জুটি সেখানেই উঠবেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft